October 8, 2024, 5:48 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

অভিষেককে স্বামী দাবি তরুণীর!

অভিষেককে স্বামী দাবি তরুণীর!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঐশ্বর্য রাই বচ্চন তার মা, ভারতের অন্ধ্র প্রদেশের ২৯ বছর বয়সী তরুণ সংগীত কুমারের এই বিস্ফোরক দাবিতে গতকাল বুধবার ভারতে   তোলপাড় সৃষ্টি হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছিলো ব্যাপকভাবে চর্চিত। এর রেশ কাটত না কাটতে এবার অভিষেক বচ্চনকে স্বামী দাবি করলেন জাহ্নবী কাপুর নামের এক নারী। আসলে এই দাবিটা তিনি করেছিলেন ১০ বছর আগে। তবে ঐশ্বর্যকে মা দাবির খবর সামাজিক  যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ার পর সেই জাহ্নবী কাপুর নতুন করে ভাইরাল হয়েছে। ভারতীয় গণমাধ্যমে খবর, ১০ বছর আগে জাহ্নবী কাপুর দাবি করেছিলেন, তিনি বচ্চন পরিবারের পুত্রবধূ এবং অভিষেক বচ্চন তার স্বামী।  শুধু তাই নয়, ২০০৭ সালে অভিষেক-ঐশ্বর্যের বিয়ের দিন বচ্চনদের বাড়ির সামনে হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টাও করেছিলেন জাহ্নবী।

এই তরুণীর দাবি ছিল, ‘দস’ ছবির সেটে অভিষেক বচ্চনের সঙ্গে আলাপ হয়েছিল তার। পরবর্তীতে ঘনিষ্ঠ কিছু বন্ধুদের সাক্ষী রেখে ঘরোয়াভাবে অভিষেক তাকে বিয়ে করে। যদিও, জাহ্নবী কাপুরও কোনো প্রমাণই সাংবাদমাধ্যমকে দিতে পারেননি।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর